• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পীরগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিভাবক ও এলাকাবাসীর মানববন্ধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলাধীন শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের সামনে  স্থানীয় অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে  শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম ও তার ভাই সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলামের বিরুদ্ধে বিদ্যালয়ে দুর্নীতি,অনিয়ম, অব্যবস্থাপনা ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ ১১টায় অভিবাবক মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- মোঃ মোখলেছার রহমান,অভিভাবক,সদস্য ম্যানেজিং কমিটি শ্যামপুর উচ্চ বিদ্যালয়, পীরগঞ্জ, রংপুর। মোঃ আব্দুল সালাম,অভিভাবক, সদস্য ম্যানেজিং কমিটি শ্যামপুর উচ্চ বিদ্যালয়, পীরগঞ্জ, রংপুর। মোঃ ফিরোজ মাহমুদ এরশাদ মিয়া,অভিভাবক সদস্য ম্যানেজিং কমিটি শ্যামপুর উচ্চ বিদ্যালয়, পীরগঞ্জ, রংপুর প্রমুখ।

বক্তাগন তাদের বক্তব্য বলেন যে, প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক চাকরি দেয়ার নাম করে যাদের কাছ থেকে টাকা নিয়েছে তাদের কে চাকরি দিতে হবে নয়তো বা টাকা ফেরত দিতে হবে।ম্যানেজিং কমিটির সদস্য অভিভাবকবৃন্দ ও এলাকাবাসীর দাবি আমরা এই নিয়োগ বাণিজ্য মানিনা। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকাশ্যে শূন্য পদে নিয়োগ দেওয়া হোক। নিয়োগ না পাওয়া মেহেদী হাসান এর টাকা ফেরত সহ সুষ্ট তদন্ত সাপেক্ষে প্রকাশ্যে উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সমন্বয়ে স্বচ্ছ ভাবে শূন্য পদে লোক নিয়োগ দেওয়া না হইলে ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক বৃন্দ ও এলাকাবাসী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম ও সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলামে এর পদত্যাগ দাবি জানান। এই বলে শান্তি পূর্ণভাবে মানববন্ধনটি শেষ করেন।

উল্লেখ্য গত ২৫-০৮-২০২৩ তারিখ অত্র বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর শূন্য-৩ টি পদে-
মোঃ মেহেদী হাসান পিতা- মোঃ মাহাবুল হোসেন গ্রামঃ কাফ্রীখান, পীরগঞ্জ, রংপুর।
মোছাঃ শাহনাজ বেগম পিতা- মৃতঃ খবির উদ্দিন গ্রামঃ শ্যামপুর‌, পীরগঞ্জ, রংপুর।
মোঃ এরশাদ মিয়া পিতা- মোঃ আব্দুল জলিল গ্রাম- শ্যামপুর, পীরগঞ্জ, রংপুর।
মোঃ মিজানুর রহমান পিতা- অজ্ঞাত গ্রামঃ বারুদহ,
পীরগঞ্জ, রংপুর গনের নিকট হইতে ১০/১২ লক্ষ টাকা নিয়ে প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম ও সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম পীরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ হাসান মাহমুদ এর সমন্বয়ে ম্যানেজিং কমিটিকে কিছু না জানিয়ে গোপনভাবে মোঃ মেহেদী হাসানকে বাদ দিয়ে স্কুলে নিয়োগ দেওয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here