• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

নিজের যত্ন নিন, পুরুষ সঙ্গী আপনাকে মিস করবে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

প্রতিটি মেয়ে চায় তার ভালোবাসার সঙ্গী তাকে মিস করুক। কাজের ফাঁকে তাকে মনে করুক। এ ক্ষেত্রে, আপনাকেও এমন কিছু করতে হবে যাতে তিনি বিরক্ত হওয়ার পরিবর্তে আপনাকে মিস করেন। আপনার অনুপস্থিতি অনুভব করেন। কিছু কৌশল অবলম্বন করে আপনার সঙ্গীর মনের কড়া নাড়াতে থাকুন বারবার।

১। ব্যক্তিগত স্পেস দিন

একসাথে অনেক দিন কাটানোর পরে একটু বিরতি নিন। তার জীবনে আপনি ছাড়া তার পরিবার ও বন্ধু-বান্ধব আছে। তাদেরকে সময় দিতে দিন। সঙ্গীকে নিজের মতো করে কিছুটা সময় কাটাতে দিন। আপনার অনুপস্থিতি তার হৃদয়কে অনুরাগী করে তুলবে। আকাঙ্ক্ষার অনুভূতি তৈরি করবে।

২। সবসময় আয়ত্ত্বে থাকবেন না

সঙ্গীকে একটু পরপর কল করে বিরক্ত করবেন না। এমনকি আপনিও তার সমস্ত কল রিসিভ করবেন না। মেসেজের উত্তর দ্রুত দেবেন না। একটু স্বাধীন হন। এটি আপনাকে আরও কৌতূহলী এবং রহস্যময়ী করে তুলবে। যা আকর্ষণের অনুভূতি তৈরি করে। এর ফলে সে আপনাকে ভাবতে বাধ্য হবে।

৩। সঙ্গীকে হাসাতে চেষ্টা করুন

হাসি-ঠাট্টা মানুষের মধ্যে বন্ধন তৈরি করার একটি দুর্দান্ত উপায়। আপনি যদি তাকে হাসাতে পারেন তবে তিনি আপনার সাথে সময় কাটাতে আরও উপভোগ করবেন। শীঘ্রই আপনার সাথে দেখা করার জন্য উন্মুখ হবেন।

৪। নিজের প্রতি মনোযোগী হউন

নিজের যত্ন নিন। ক্যারিয়ার নিয়ে ভাবুন। এতে আপনি ভিতর থেকে একটি সুখী মানুষ হবেন। এ জন্য আপনার পুরুষ সঙ্গী আপনার সাথে বেশি করে সময় কাটাতে চাইবে। মনে রাখবেন, হতাশাগ্রস্থ মানুষের সঙ্গ কেউ পছন্দ করে না।

৫। ব্যক্তিত্ব দিয়ে আকর্ষণ করুন

অনেক দিন একসাথে থাকলে একটি বিরক্তিকর পরিবেশের সৃষ্টি হতে পারে। সেরকম কিছু হবার আগেই একটু দূরত্ব বাড়ান। আপনার পুরুষ সঙ্গীর পছন্দ-অপছন্দ জানার চেষ্টা করুন। এরপর আপনার কিছু ব্যক্তিত্ব দিয়ে তাকে আকর্ষণ করুন। আপনি যখন দূরে থাকবেন তখন সে আপনার ছোটছোট জিনিসগুলো মিস করতে বাধ্য হবে।

Place your advertisement here
Place your advertisement here