• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

‘করোনাকালেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতি সচল রয়েছে’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মহামারিতে বিশ্বের অনেক বড় বড় দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে গেছে। কিন্তু এর মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের অর্থনীতি সচল রয়েছে। প্রধানমন্ত্রী গরীব-দুঃখী মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

তোফায়েল আহমেদ শনিবার দুপুরে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ সহায়তা ও ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে টেলি কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, সরকারের এসব সহায়তা দল-মত নির্বিশেষে সবাইকে দিতে হবে এবং অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের বিপদের সময় জনপ্রতিনিধিরা মানুষের পাশে থাকবে এটাই তাদের কাজ।

তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, প্রত্যেকের মুখে মাস্ক ব্যবহার করতে হবে। করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী যেই নির্দেশনা দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলার জন্য অনেক কিছু করেছেন। এরই মধ্যে আমরা নদী ভাঙ্গার হাত থেকে ভোলাকে রক্ষা করতে পেরেছি। ভোলা-বরিশাল ব্রিজের সম্ভাব্যতা যাচাই চলছে। এটি হয়ে গেলে আমরা মূল ভূখণ্ডের সঙ্গে সংযুক্ত হবো।

স্থানীয় ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

উল্লেখ্য, এ ইউনিয়নে ৪২৫ জনের প্রত্যেকে ১ হাজার করে মোট ৪ লাখ ২৫ হাজার টাকা নগদ দেয়া হয়েছে। এছাড়া এক হাজার ৯৬০ জনকে জনপ্রতি ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে। পরে আলীনগর, চরসামইয়াসহ মোট ৭টি ইউনিয়নে নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়।

Place your advertisement here
Place your advertisement here