• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৩  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) জেলা প্রশাসন, আওয়ামী লীগ, আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠন, ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

দিবসের শুরুতেই আওয়ামী লীগ, বিচার বিভাগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন পৃথকভাবে শোক র‍্যালি বের করে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে। 

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, সিনিয়র জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ, জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। পরে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হল) এ জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার জাকির হোসেন ইমন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এছাড়াও অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের ঋণের চেক বিতরণ করা হয়।

Place your advertisement here
Place your advertisement here