• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

রংপুরকে চেপে ধরেছে খুলনা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

দশম বিপিএলের সিলেটপর্বে দিনের প্রথম খেলায় রংপুর রাইডার্সের মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স। ম্যাচটিতে খুলনার দেওয়া লক্ষ্য তাড়া করছে রংপুর। যেখানে রংপুরকে চেপে ধরেছে এনামুল হকের দল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ ১৫.১ ওভারে সাত উইকেটে ৮৪ রান।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬০ রান সংগ্রহ করে খুলনা। এতে রংপুরের সামনে লক্ষ্য দাঁড়িয়েছে ১৬১।

রংপুরের হয়ে যথারীতি ইনিংস উদ্বোধনে নামেন রনি তালুকদার ও বাবর আজম। লক্ষ্য তাড়ায় দেখেশুনে খেলতে থাকেন তারা। তবে ভয়ংকর হয়ে ওঠার আগেই এ জুটিতে আঘাত করেন ওয়াসিম জুনিয়র।

ম্যাচের দ্বিতীয় ওভারের শেষ বলে বাবরকে লেগ বিফরের ফাঁদে ফেলেন ওয়াসিম। আউট হওয়ার আগে ২ রান করেন বাবর। পরে ক্রিজে আসেন ব্রেন্ডন কিং। তবে থিতু হওয়ার আগেই সাজঘরে ফিরেছেন তিনিও (১)।

ব্যাট হাতে আশা দেখালেও ৩০ রানেই থেমেছেন শামীম পাটোয়ারী। তাকে ফিরিয়েছেন মোহাম্মদ নওয়াজ। তবে ব্যাট হাতে পুরোপুরে ব্যর্থ হয়েছেন আজমতউল্লাহ ওমরজাই (৪), নুরুল হাসান সোহান (১)  ও সাকিব আল হাসান (২)।

এখন শেখ মাহেদীকে সঙ্গে নিয়ে দলীয় ইনিংস এগিয়ে নিচ্ছেন নবী। মাহেদী ৩ ও নবী ২০ রানে ব্যাটিং করছেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে খুলনা। তবে এভিন লুইস (৩৭) ছাড়া তিন ব্যাটার এনামুল হক (০), মাহমুদুল হাসান (৭) ও আফিফ হোসেন (৪) ব্যর্থ হয়েছেন।

টপ অর্ডারের ব্যর্থতা ভুলে দাসুন শানাকার সঙ্গে দুর্দান্ত জুটি গড়েন মোহাম্মদ নওয়াজ। এ দুজনের ব্যাট থেকে আসে ৭৭ রান। মূলত, তাদের ব্যাটেই ঘুরে দাঁড়ায় খুলনা। শেষ পর্যন্ত ১৬০ রান সংগ্রহ করে এনামুল হকের দল।

এদিন রংপুরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন হাসান মাহমুদ।

Place your advertisement here
Place your advertisement here