• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

দিনাজপুর -৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জনসংযোগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আজ বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ৫নং আব্দুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে, দিনাজপুর-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল হাসান মাহমুদ আলী, এমপি এর  নির্বাচনী জনসংযোগ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, চিরিরবন্দর উপজেলার ৫নং আব্দুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোকলেছার রহমান ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবুল হাসান মাহমুদ আলী,এমপি, নৌকা মার্কা। এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ সাইফুল ইসলাম সভাপতি আওয়ামীলীগ খানসামা উপজেলা দিনাজপুর। সুনীল কুমার শাহ, সভাপতি আওয়ামীলীগ চিরিরবন্দর উপজেলা দিনাজপুর। জ্যোতিষ চন্দ্র রায়, সহ সভাপতি আওয়ামী লীগ চিরিরবন্দর ও ভাইস চেয়ারম্যান চিরিরবন্দর উপজেলা দিনাজপুর। মোঃ আব্দুল আলিম সরকার, সাধারণ সম্পাদক  আওয়ামী লীগ, চিরিরবন্দর ও সভাপতি  ৫নং আব্দুলপুর ইউনিয়ন চিরিরবন্দর দিনাজপুর। গোলাপ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ চিরিরবন্দর উপজেলা দিনাজপুর। ইস্কিন্দার মির্জা, ভারপ্রাপ্ত সভাপতি, যুবলীগ চিরিরবন্দর দিনাজপুর। মোঃ রমজান আলী, যুগ্ন সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ আব্দুলপুর ইউনিয়ন চিরিরবন্দর দিনাজপুর। সোয়ানুর রহমান সোহাগ, আহবায়ক, চিরিরবন্দর  উপজেলা ছাত্রলীগ। সহ চিরিরবন্দর উপজেলা অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন জননেত্রী শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ন হয় এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী ০৭ জানুয়ারি ২০২৪ তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনের  ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য আহ্বান করেন।

Place your advertisement here
Place your advertisement here