• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কাউনিয়ায় সবজি বিক্রেতা হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়ায় এক সবজি বিক্রেতা হত্যা মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাঁকে রংপুর আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার উপজেলার সারাই কাচু আলুটারী গ্রাম এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার শহিদুল ইসলাম (৩৮) কাচু আলুটারী গ্রামের আব্দুল গনির ছেলে। আর নিহত সোলায়মান মিয়া একই গ্রামের মৃত মালেকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারিসুল ইসলাম।

শহিদুল ইসলামের বরাত দিয়ে ওসি হারিসুল ইসলাম জানান, সোলায়মান ও শহিদুল দুজনেই সবজি বিক্রেতা। সম্প্রতি গ্রামে শাকসবজি বেচাবিক্রি নিয়ে সোলায়মান ও শহিদুলের মধ্যে মতবিরোধ দেখা দেয়।

গতকাল সোমবার সকালে সোলায়মান ভ্যানগাড়িতে শাক বিক্রির জন্য বের হয়। কাচু আলুটারী বিলকুলের পুকুরপাড় এলাকায় পৌঁছালে তাঁর পথ রোধ করেন শহিদুল। পূর্বের মতবিরোধকে কেন্দ্র করে সোলায়মানকে বেধড়ক মারপিট করে শহিদুল ও তাঁর সহযোগী নজরুল ইসলাম নাজু। বেধড়ক মারপিটে ঘটনাস্থলেই মারা যান সোলায়মান। 

পরে স্বজনরা সোলায়মানের মরদেহ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেলের কলেজের হাসপাতালে পাঠায়। 

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ওসি হারিসুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহত সোলায়মানের ছেলে জামাল মিয়া বাদী হয়ে দুজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যা মামলার প্রধান আসামি শহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। শহিদুল ইসলামকে আজ মঙ্গলবার রংপুর আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার আরেকজন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 

Place your advertisement here
Place your advertisement here