• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

টাকা আদায়ে কবর খুঁড়ে নারীর লাশ উত্তোলনের চেষ্টা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জুন ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 
পাওনা টাকা না পেয়ে এক নারীর লাশ কবর খুঁড়ে উত্তোলনের চেষ্টার অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রংপুরের তারাগঞ্জ উপজেলার খিয়ারজুম্মা কবরস্থানে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের জুম্মাপাড়া গ্রামের দিনমজুর আব্দুল গফুর অসুস্থ থাকায় তার স্ত্রী শাহেদা বেগম দিনমজুরি করে সংসার চালাতেন। শাহেদা বেগম গত ঈদুল ফিতরের দুইদিন আগে স্ট্রোকে আক্রান্ত হন। গত ৭ জুন মারা গেলে তাকে স্থানীয় খিয়ারজুম্মা কবরস্থানে দাফন করা হয়।

সোমবার সকালে শাহেদার কাছে এক লাখ ২০ হাজার টাকা পাবেন বলে দাবি করে তার বাড়িতে যান একই এলাকার জোনায়েদ হোসেনের স্ত্রী রাসেনা বেগম। শাহেদার ছেলে-মেয়েরা টাকা দিতে রাজি না হওয়ায় রাসেনা এবং তার স্বামী জোনায়েদ হোসেন শাহেদার কবর খুঁড়তে যান। এ সময় একই এলাকার আব্দুল কাইয়ুম এবং রেহেনা বেগম কবর খোঁড়া দেখতে পেয়ে চিৎকার দেন। এতে রাসেনা বেগম এবং তার স্বামী পালিয়ে যান। এ ঘটনা জানতে পেরে গ্রামের লোকজন কবরস্থানে ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাসেনাকে আটক করে থানায় নিয়ে আসে।

মৃত শাহেদার মেয়ে সাবিনা বেগম অভিযোগ করে জানান, সকালে রাসেনা তার মায়ের কাছে টাকা পাবেন- এমন দাবি নিয়ে আসেন। তিনি কখনো ৩০ হাজার, আবার কখনো এক লাখ ২০ হাজার টাকা পাবেন বলে জানান। রাসেনার দাবি করা টাকা তাদের দেওয়ার সামর্থ্য নেই। এছাড়া মায়ের কাছে টাকা পাওয়ার কথা তারা জানেন না। এজন্য শাহেদার ছেলে-মেয়েরা রাসেনাকে বলেন- টাকা যদি পান তাহলে মাফ করে দিয়েন। তবে রাসেনা রাজি না শাহেদার ছেলে-মেয়েরা রাগ করে বলেন- যার কাছে টাকা পান তার কাছে নেন। এরপর রাসেনা এবং তার স্বামী মায়ের কবর খুঁড়তে যান।

ওসি মোস্তাফিজার রহমান জানান, এ ঘটনায় রাসেনাকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Place your advertisement here
Place your advertisement here