• বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

নবীজীর জীবনী-আদর্শ অনুধাবন করতে হবে: শেখ তাপস

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

নবীজীর জীবনী ও আদর্শ অনুধাবন করতে পারলেই আমরা কেবল সাচ্চা মুসলমান হিসেবে জীবনযাপন করতে পারব বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ রবিবার সন্ধ্যায় মেয়র মোহাম্মদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এ মন্তব্য করেন।  

এ সময় ঢাদসিক মেয়র বলেন, 'এ ধরনের আয়োজনের মাধ্যমে আমরা নবীজীর জীবনী, নবীজীর আদর্শ আরো ভালোভাবে অনুধাবন করতে পারব সেই সঙ্গে চেতনা জাগ্রত করতে পারব। সেটা করতে পারলেই আমরা সাচ্চা মুসলমান হিসেবে জীবনযাপন করতে পারব।

এই আয়োজনের ধারাবাহিকতা রক্ষার প্রত্যয় জানিয়ে মেয়র তাপস বলেন, 'গত বছর থেকে আমরা এই আয়োজন শুরু করেছি। ইনশাআল্লাহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন প্রত্যেক বছরই এই আয়োজন করবে। '

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জাতীয়ভাবে ছুটি ঘোষণা করায় মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

দোয়া মাহফিল ও আলোচনাসভায় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, করপোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মো. মোকাদ্দেস হোসেন জাহিদ, ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদ উল্লাহ মিনু, ৪৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শামসুজ্জোহা প্রমুখ বক্তব্য রাখেন।   

করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম বাবুল ও ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে জাতীয় ইমাম ওলামা ঐক্য পরিষদ বাংলাদেশের চেয়ারম্যান হাফেজ মাওলানা মুফতি মোতাহার উদ্দিন, ইমাম সমাজ বাংলাদেশের সেক্রেটারি হাফেজ মাওলানা মুফতি মিনহাজুদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা নাজীর মাহমুদ, ওলামা পরিষদ বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা জালালউদ্দিন, গ্রীন কর্নার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. মাহবুবুর রহমান প্রমুখ বয়ান করেন।

Place your advertisement here
Place your advertisement here