ব্রেকিং:
দেশে প্রথম ভ্যাকসিন নিয়েছেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রম উদ্বোধন করার পর এই টিকা নেন তিনি
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দক্ষিণ এশিয়ায় একমাত্র বাংলাদেশেরই বাড়ছে জিডিপি- জাতিসংঘ ঘরে বসেই খাজনা দিতে পারবেন ভূমির মালিক- ভূমিমন্ত্রী দিনাজপুরে ট্রাকচাপায় প্রাণ গেল তিন যুবকের রংপুরে ৩ ইটভাটা মালিককে ১৯ লাখ টাকা জরিমানা মনোনয়ন প্রত্যাহার করলেন যুবলীগ নেতা, কাঁদলেন হাজারো মানুষ

পঞ্চগড়ে স্ত্রী হত্যার অভিযোগ স্বামী গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্ত্রী সুফিয়া বেগমকে (৪৫) হত্যার অভিযোগে স্বামী আব্দুল খালেককে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে উপজেলার বুড়াবুড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আব্দুল খালেক ওই এলাকার মইনুল হকের ছেলে।

গ্রেপ্তার আব্দুল খালেককে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সেই সাথে আদালতে তার সাতদিনের রিমান্ড আবেদন করেছেন ওই মামলার তদন্তকারী কর্মকর্তা।

গত ১৬ নভেম্বর দুপুরে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি বাজার এলাকায় আল আমিন নামে এক প্রতিবেশীর পুকুর থেকে নিখোঁজের তিন দিন পর আব্দুল খালেকের দ্বিতীয় স্ত্রী সুফিয়া বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই আব্দুল খালেক ও তার তৃতীয় স্ত্রী সালেহা বেগম পলাতক ছিলেন। ওই দিন সন্ধ্যায় সুফিয়া বেগমের ভাই শনিবুল্লাহ বাদি হয়ে আব্দুল খালেক ও তার তৃতীয় স্ত্রী সালেহা বেগমকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও তেঁতুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল লতিফ বলেন, অভিযুক্ত দুই আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মূল আসামি আব্দুল খালেককে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং আদালতের কাছে আমরা তার সাত দিনের রিমান্ড আবেদন করেছি। রিমান্ড আবেদনের শুনানি এখনো হয়নি।

Place your advertisement here
Place your advertisement here