ব্রেকিং:
দেশে প্রথম ভ্যাকসিন নিয়েছেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রম উদ্বোধন করার পর এই টিকা নেন তিনি
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দক্ষিণ এশিয়ায় একমাত্র বাংলাদেশেরই বাড়ছে জিডিপি- জাতিসংঘ ঘরে বসেই খাজনা দিতে পারবেন ভূমির মালিক- ভূমিমন্ত্রী দিনাজপুরে ট্রাকচাপায় প্রাণ গেল তিন যুবকের রংপুরে ৩ ইটভাটা মালিককে ১৯ লাখ টাকা জরিমানা মনোনয়ন প্রত্যাহার করলেন যুবলীগ নেতা, কাঁদলেন হাজারো মানুষ

ধর্মের নামে উস্কানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না- শিবলী সাদিক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

আমার নির্বাচনী এলাকার মাদ্রাসা, এতিমখানা ও মসজিদে অনুদানের প্রয়োজন হলে আমার নিকট আবেদন করবেন। যেখান থেকে পারি আমি সেই অনুদানের ব্যবস্থা করে দেব। কিন্তু ধর্মের নাম করে এলাকায় বক্তা ভাড়া করে এনে উস্কানিমূলক বক্তব্য দিলে তা কোনোভাবেই বরদাস্ত করা হবে না।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে ফেরার পথে বিরামপুরে অনুষ্ঠিত পথসভায় এ কথা বলেন। মঙ্গলবার বিকাল ৩টায় বিরামপুর রেলওয়ে স্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ পথসভা হয়।

পথসভায় বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সকল ইউপি চেয়ারম্যান, সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা সংসদ সদস্য শিবলী সাদিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, বিরামপুরে সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মণ্ডল মেজবা, হাকিমপুর উপজেলা হারুন-উর-রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহিনুর ইসলাম শাহিন, বিরামপুর পৌরমেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, হাকিমপুর পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শীবেষ কুমার কুণ্ডু, সহসভাপতি নাড়ু গোপাল কুণ্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার ও বিরামপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ফারুক-ই-আজম প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ নভেম্বর তিনি মেরুদণ্ডের চিকিৎসার জন্য উদ্দেশে সিঙ্গাপুরে যান এবং ১৫ নভেম্বর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর মেরুদণ্ডে সফল অস্ত্রপচার হয়। চিকিৎসা শেষে গত শনিবার সিঙ্গাপুর এয়ারলাইনে তিনি হযরত শাহজালাল (র) বিমানবন্দরে পৌঁছেন। মঙ্গলবার সকালে ঢাকা থেকে নীল সাগর এক্সপ্রেসে রওনা দিয়ে বিকালে বিরামপুরে পৌঁছেন।

Place your advertisement here
Place your advertisement here