ব্রেকিং:
দেশে প্রথম ভ্যাকসিন নিয়েছেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রম উদ্বোধন করার পর এই টিকা নেন তিনি
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দক্ষিণ এশিয়ায় একমাত্র বাংলাদেশেরই বাড়ছে জিডিপি- জাতিসংঘ ঘরে বসেই খাজনা দিতে পারবেন ভূমির মালিক- ভূমিমন্ত্রী দিনাজপুরে ট্রাকচাপায় প্রাণ গেল তিন যুবকের রংপুরে ৩ ইটভাটা মালিককে ১৯ লাখ টাকা জরিমানা মনোনয়ন প্রত্যাহার করলেন যুবলীগ নেতা, কাঁদলেন হাজারো মানুষ

ডোমারে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা: গ্রেফতার ২

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর ডোমার উপজেলায় অটো রিক্সায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিক্সা চালক কামাল ইসলাম(২০) ও ইউনুস আলী(৪৮) নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৪ নভেম্বর/২০২০) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের বাড়ি উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের মফিজপাড়া গ্রামে। 

জানা যায়, গতকাল সোমবার (২৩ নভেম্বর/২০২০) সন্ধ্যায় উপজেলার চিলাহাটি মুন্সিপাড়া গ্রামের ওই গৃহবধূ বাবার বাড়ি সান্তাহার যাওয়া জন্য ডোমার রেলষ্টেশনে আসে। কিন্তু রাতে ট্রেন না থাকায় একটি অটোতে ওই গৃহবধূ স্বামীর বাড়ি ফিরছিল। পথে ভেলেঙ্গার ডারা এলাকায় অটোচালক ও তার সহযোগী ওই গৃহবধূকে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় গৃহবধুর আত্মচিৎকারে লোকজন বেরিয়ে এসে গৃহবধূকে রক্ষা ও উক্ত দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়। 

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। রাতেই গৃহবধূ বাদি হয়ে তাদের নামে থানায় ধর্ষণের চেষ্টার একটি মামলা করেছে।

Place your advertisement here
Place your advertisement here