ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৭৯ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
মানুষ যেন ভল থাকে সেই কাজটুকু যেন করতে পারি- প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রংপুরে যুবলীগের খাবার বিতরণ দিনাজপুরে নতুন আরো ৫ জন করোনায় আক্রান্ত দেশ ভালোভাবে চলছে তাই বিএনপির এতো গাত্রদাহ- কাদের করোনা মোকাবেলায় মার্কেল জেসিন্ডাকে ছাড়িয়ে শেখ হাসিনা
৬৫৮

ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্তের নাগর নদী থেকে মোহাম্মদ মামুন (২১) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে বিজিবি। সোমবার ভোরে ভারতের উত্তর দিনাজপুরের ইসলামপুর থানার সোনামতি ক্যাম্পের বিএসএফ জওয়ানদের নির্যাতনে মামুনের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। নিহত গরু ব্যবসায়ী মামুন ওই উপজেলার আমজানখোর ইউনিয়নের পশ্চিম হরিণমারি ঠক বস্তি এলাকার মোহাম্মদ সাদেকের ছেলে।

স্থানীয় একটি সূত্র জানায়, ঈদের পর দিন রবিবার রাতে মামুনসহ আরো কয়েকজন গরু ব্যবসায়ী অবৈধভাবে রত্নাই সীমান্তের তারকাটা অতিক্রম করে ভারতের অভ্যন্তরে ৩৮২/টু এস পিলার এলাকায় প্রবেশ করলে ভারতের উত্তর দিনাজপুরের ইসলামপুর থানার সোনামতি ক্যাম্পের বিএসএফ জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় অন্যরা পালিয়ে বাংলাদেশে ফিরে আসলেও মামুন ভারতের অভ্যন্তরেই থেকে যায়। সোমবার সকালে স্থানীয়রা রত্নাই সীমান্তের নাগর নদীতে মামুনের মৃতদেহ দেখতে পেয়ে বিজিবি ও পুলিশকে খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. শহিদুল ইসলাম জানান, মামুনের শরীরে কোনো গুলির চিহ্ন বা ক্ষত পাওয়া যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তিনি আরো জানান, সীমান্তে গুলি, হত্যা ও নির্যাতন বন্ধের বিষয়ে প্রতিবাদ জানিয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে পত্র দেওয়া হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর