ব্রেকিং:
দেশে প্রথম ভ্যাকসিন নিয়েছেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রম উদ্বোধন করার পর এই টিকা নেন তিনি
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দক্ষিণ এশিয়ায় একমাত্র বাংলাদেশেরই বাড়ছে জিডিপি- জাতিসংঘ ঘরে বসেই খাজনা দিতে পারবেন ভূমির মালিক- ভূমিমন্ত্রী দিনাজপুরে ট্রাকচাপায় প্রাণ গেল তিন যুবকের রংপুরে ৩ ইটভাটা মালিককে ১৯ লাখ টাকা জরিমানা মনোনয়ন প্রত্যাহার করলেন যুবলীগ নেতা, কাঁদলেন হাজারো মানুষ

কিশোরগঞ্জে গাড়ি চালানো শিখতে গিয়ে বৃদ্ধাকে পিষে মারল যুবক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনাবশত এক বৃদ্ধাকে পিষে মেরেছে এক যুবক। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বড়ভিটা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধা ওই এলাকার মৃত যোগেশ চন্দ্র রায়ের স্ত্রী লক্ষী বালা(৭০)। 

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বড়ভিটা এলাকার ব্যবসায়ী একরামুল হক একটি মাইক্রোবাস ক্রয় করেন। সেই গাড়ী চালানো শিখছে তার ২৪ বছরের ছেলে জুয়েল মিয়া। ঘটনার দিন গতকাল সোমবার (২৩ নভেম্বর/২০২০) সন্ধ্যায় জুয়েল দক্ষিণ বড়ভিটার কাচা সড়কে গাড়ি চালানোর সময় রাস্তার ধারে দাড়িয়ে থাকা ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়। বৃদ্ধা উল্টে পড়লে গাড়ির পেছনের চাকায় তার পা পিষে যায়। এলাকাবাসী ওই বৃদ্ধাকে উদ্ধার করে জেলার জলঢাকা উপজেলা হাসপাতালে নেয়। বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক হলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার সময় পথেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। 

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তবে নিহত বৃদ্ধার পরিবারের পক্ষে ময়না তদন্তের আপক্তি থাকায় মরদেহ তাদের হস্তান্তর করা হয়।

Place your advertisement here
Place your advertisement here