ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, রংপুর পৌরসভার সাবেক মেয়র মোহম্মদ আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অর্থনীতির সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: কৃষিমন্ত্রী কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে, ২০২২-এ অস্ট্রেলিয়ায় মুজিববর্ষেই বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন
৩৬৪৭

করোনায় সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার- পরিবেশমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে উল্লেখ করে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেন, সজিদের ইমাম-মুয়াজ্জিন, কওমি মাদরাসা, গার্মেন্টসকর্মী, কৃষক-শ্রমিক এবং নন-এমপিও শিক্ষক-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে আর্থিক সহায়তা প্রদান করে প্রধানমন্ত্রী অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (৭ জুলাই) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে করোনায় ক্ষতিগ্রস্ত উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত ১২২ জন নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে ৫ লাখ ৬০ হাজার টাকার বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সঙ্গে নিয়ে যেভাবে মহামারি মোকাবিলা করছেন তা বিশ্বে বিরল। দেশের অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও প্রধানমন্ত্রীর সময়োপযোগী ও কার্যকর পদক্ষেপ গ্রহণের ফলে মানুষের দুর্দশা কমেছে এবং এজন্য তিনি বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছেন। করোনার প্রাদুর্ভাব কমে এলে সরকার জনগণের অর্থনৈতিক অবস্থার উন্নতিকল্পে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করবে। ফলে বাংলাদেশ পুনরায় উন্নয়নের ধারায় ফিরে আসবে। 

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম আল ইমরানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, ভাইস-চেয়ারম্যান তাজউদ্দিন, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুর রহমান হাওলাদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর