• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

সুশান্তের ছবি নিয়ে স্বস্তিকার ক্ষোভ!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

খাটে শায়িত রয়েছে সুশান্তের নিথর দেহ। সাদা চাদরে তার মুখ ঢাকা। ঘরভর্তি পুলিশ। তারা খুটিয়ে দেখছেন ঘরের চারপাশ। পুরোই মোবাইলে ভিডিও রেকর্ড করে ছেড়ে দেয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়! কিন্তু কেন? কে-ই বা করল এমন কাজ? এ তো আইনত দণ্ডনীয়।
ক্ষোভে ফেটে পড়েছেন সুশান্ত ভক্তরা। শুধু ভক্তরাই বা কেন? ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন অভিনেতা স্বস্তিকা মুখার্জি।

সুশান্তের কো-স্টার স্বস্তিকা টুইটারে লেখেন, ইউটিউবে একটি ভিডিওতে দেখা যাচ্ছে সুশান্তের ঘরের ছবি। পাশে পুলিশ কাজ করছেন। সুশান্তের মৃত্যুর পর ওই ঘরেই কেউ ফোন ব্যবহার করলেন কী করে? আর যদি করেও থাকেন মুম্বাই পুলিশ কেন সেই ব্যক্তিকে গ্রেফতার করছে না? আর ভিডিওগুলোই বা ইউটিউব থেকে কেন তুলে নেয়া হচ্ছে না?

গত ১৪ জুন সুশান্ত মারা যাওয়ার দিনেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তার মরদেহের ছবি। সেই ছবি শেয়ার করে চলছিল অবিরাম শোকপ্রকাশ। সে সময় মহারাষ্ট্র পুলিশও ওই ছবি শেয়ার বা পোস্টের উপর জারি করেছিল নিষেধাজ্ঞা। 

সাইবার সেলের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছিল, প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার প্রবণতা দেখা যাচ্ছে। এটা কুরুচিকর। আইনি ব্যবস্থার হুঁশিয়ারিও ছিল পরের পোস্টেও, ওই ধরনের ছবি ছড়ানো আইনি ও আদালতের নির্দেশিকা-বিরুদ্ধ। তাই এমন ঘটনা ঘটলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

তবে তাতে ফল হয়নি। গলায় কালশিটে পড়ে যাওয়া সুশান্তের সেই ছবি-ভিডিয়ো আজও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Place your advertisement here
Place your advertisement here