• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সুন্দরগঞ্জে সাবেক ছাত্রদল সভাপতিসহ ২ জন গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ছাত্রদল ও যুবদলের ২ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে পৌরসভার মরাটারি ও হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ছাত্রদলের সাবেক উপজেলা সভাপতি মাহমুদুল হক রাসেল ও যুবদলনেতা রেজাউল ইসলামকে বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাসেল মরাটারি এলাকার সেকেন্দার আলী এবং রেজাউল হাসপাতাল এলাকার দবু মিয়ার ছেলে।

গত ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসে স্থানীয় শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে এস আই জাহাঙ্গীর আলম বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৪ জনের নাম দিয়ে এবং ৪০ থেকে ৫০ জন অজ্ঞতাপরিচয় ব্যক্তিকে আসামি করে থানায় মামলা করেন। এ ঘটনায় এখন পর্যন্ত  মোট ৪ জনকে গ্রেপ্তার করা হলো।

পুলিশ জানায়, স্বাধীনতা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়ার জন্য যুবদলের নতুন আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুর রহমানের নেতৃত্বে একটি গ্রুপ পৌর সভার মহিলা বাজারে অবস্থান করছিল। অপরদিকে পদবঞ্চিত যুবদলের নেতাকর্মীদের নেতৃত্বে অপর গ্রুপের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিতে না গিয়ে মহিলা বাজারে গিয়ে আগে থেকে অবস্থানরত বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ওপর হঠাৎ হামলা করে। এতে উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেলকা ইউনিয়ন বিএনপির সভাপতি ছানোয়ার হোসেন বাবু মেম্বার, জেলা বিএনপির সদস্য মাসুম পারভেজ মঞ্জু, ছাপড়হাটী ইউনিয়ন বিএনপির সভাপতি এফ আই জাহাঙ্গীর মন্ডল, জেলা যুবদলের সদস্য সাজু মিয়া, ছাত্রদলের নেতা নুরনবী আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে গিয়েএস আই জাহাঙ্গীর আলম আহত হন।

সুন্দরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here