• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সাইবার বুলিং ঠেকাতে পুলিশের সাথে সোনাক্ষী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

সেলিব্রেটিদের যেমন নিত্যদিন ট্রোলড হতে হয়, তেমনই রেহাই নেই সাধারণ মানুষের। একটা ছবি পোস্ট করার আগে ‘অন্য লোকে কী ভাববে’, তা মাথায় রাখতে হয়। কম্পিউটারের আড়ালে একদল মানুষ ক্রমাগত অন্যকে বিচার করে, হেনস্থা করে চলেছে। 

এই সাইবার বুলিংয়ের বিরুদ্ধে এবার ক্যাম্পেন শুরু করলেন সোনাক্ষী সিনহা। অভিনেত্রী নিজেও সাইবার হেনস্থার শিকার। বিশেষত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে স্টার কিডদের উপর আক্রোশ বেড়ে গিয়েছে আমজনতার। ইনস্টাগ্রামে লিমিটেড কমেন্ট করতে বাধ্য হয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর, সোনাক্ষীরা। এই উদ্যোগে অভিনেত্রীর পাশে আছে মহারাষ্ট্র পুলিশ এবং একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

সোনাক্ষীর কথায়, সাইবার বুলিং থামাতেই হবে। যারা এটা করছে, তারা ভাবছে না উল্টোদিকের মানুষটি মানসিক দিক থেকে কতটা ভেঙে পড়ছে। কাউকে শব্দের দ্বারা আঘাত করার আগে ভাবুন। টুইটারে সোনাক্ষীর এই পোস্টকে যেমন অনেকে সমর্থন করেছেন, তেমনই নেতিবাচক মন্তব্যও রয়েছে।

অন্যদিকে তারকা সন্তানদের ক্রমাগত আক্রমণ করে যাওয়া অভিনেত্রী কঙ্গনা রানাউতকে একটি প্রসঙ্গে সমর্থন করেছেন সোনক্ষী। তার কথায়, কঙ্গনা ইন্ডাস্ট্রির যে লবিবাজির কথা বলছে, তা সম্পূর্ণ সত্যি। আর এই সত্যি কথা বলার জন্যই ওকে আক্রমণ করা হচ্ছে। কঙ্গনা নিজের যোগ্যতায় একটা জায়গা তৈরি করেছে। লোকে সেই হিংসেতেই ওর নিন্দে করছে। 

Place your advertisement here
Place your advertisement here