• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য সাংবাদিকদের জানান পুলিশ সুপার এসএম রশিদুল হক। এর আগে শুক্রবার (২৯ নভেম্বর) রাতে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের চর জুম্মাপাড়া হারানো মসজিদ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের চর জুম্মাপাড়া গ্রামের সফিকুল ইসলামের ছেলে ট্রাক্টর চালক সবুজ মিয়া(২৫) ও আয়নাল হকের ছেলে আমিনুল ইসলাম(৩২)। এরা দুজনেই একই গ্রামের বাসিন্দা।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, বালু বোঝাই একটি ট্রাক্টর বিপুল পরিমাণ মাদক নিয়ে কুড়িগ্রাম থেকে রংপুরে দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি মাহফুজ আলম পুলিশ সদস্যদের নিয়ে ফকিরের তকেয়া বাজার এলাকায় অভিযান চালায়। পরে অভিযান চালানোর ট্রাক্টরটি আটক করে তল্লাশি করলে ১৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ট্রাক্টরের চালক সবুজ মিয়াসহ তার হেলপার আমিনুল ইসলামকে আটক করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

প্রেস ব্রিফিং শেষে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, লালমনিরহাট জেলাকে মাদক মুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে। জেলাকে মাদক মুক্ত করতে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন তিনি।

Place your advertisement here
Place your advertisement here