• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাট জেলার সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সিন্দুরিয়া গ্রামের হতদরিদ্র মতিয়ার রহমান(৮০)। 

গত ১৭ বছর ধরে তিনি এক চোখে কিছু দেখেন না। টাকার অভাবে বর্তমানে অন্য চোখটিও নষ্ট হওয়ার পথে। হতদরিদ্র মতিয়ার রহমানের দুবেলা দুমুঠো ভাতই ঠিকমতো জুটেনা তাই চোখের চিকিৎসা যেন বিলাসিতা।

মতিয়ার রহমান এর এই দুর্দশা দেখে স্থানীয় দুটি স্বেচ্ছাসেবী সংগঠন "নবীনের আহবান" ও "নক্ষত্র পরিবার" উদ্যোগ গ্রহণ করে সহযোগিতা করার জন্য।

এর প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বেচ্ছাসেবী সংগঠন নক্ষত্র পরিবার-এর একটি পোস্ট দেখে এগিয়ে এলেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এর পুত্র রাকিবুজ্জামান আহম্মেদ। তিনি সংগঠনটির মাধ্যমে মতিয়ার রহমানের চোখের চিকিৎসার দায়িত্ব নেন এবং তাৎক্ষণিকভাবে নগদ টাকা সহায়তা পাঠিয়ে দেন। এছাড়াও দরিদ্র পরিবারটির সার্বিক ভরণপোষণের দায়িত্ব নেন তিনি।

শুক্রবার(২৫ সেপ্টেম্বর) দুপুরে দুটি সংগঠন এর প্রতিনিধিরা মতিয়ার রহমান এর চোখের চিকিৎসার জন্য এই অর্থ হস্তান্তর করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী এবং লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য জনাব নুরুজ্জামান আহম্মেদ(এমপি) এর পুত্র রাকিবুজ্জামান আহম্মেদ জানান,ফেইসবুকে বিষয়টি দেখতে পেরেই যোগাযোগ করি নক্ষত্র পরিবার সংগঠন এর সভাপতি ছোটভাই প্রদীপ কুমার আচার্য্য এর সাথে।খুবই খারাপ লেগেছে দেখে। এরপর ওই ব্যক্তির চোখের চিকিৎসার জন্য সহযোগিতা করি।আমি ও আমার বাবা সবসময় অসহায় মানুষদের পাশে ছিলাম,আছি ও থাকবো।

আর্থিক সহযোগিতা করার সময় উপস্থিত ছিলেন নক্ষত্র পরিবার এর সভাপতি প্রদীপ কুমার আচার্য্য,নবীনের আহবান সংগঠন এর সহ-সভাপতি আশিষ রায়,মাই টিভি চ্যানেলের লালমনিরহাট জেলা প্রতিনিধি মাহফুজ সাজু,নক্ষত্র পরিবার সংগঠন এর প্রচার সম্পাদক মেহেদী হাসান উৎস সহ অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

Place your advertisement here
Place your advertisement here