• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook

লালমনিরহাটে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা: ধর্ষক গ্রেপ্তার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার পঞ্চম শ্রেণির এক মাদরাসার ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) ধর্ষণের শিকার ছাত্রীর বড় ভাই বাদি হয়ে পাটগ্রাম থানায় একটি ধর্ষণ ও অবৈধ গর্ভপাত করার দায়ে মামলা  করেছে। থানা পুলিশ অভিযান চালিয়ে ওই দিন রাতেই ধর্ষক রাব্বি ইসলামকে (২০) গ্রেপ্তার করে। রাব্বি পাটগ্রাম পৌরসভার বেংকান্দা গ্রামের রহমত আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ছাত্রীর বাবা প্রায় ৫ বছর পূর্বে মারা যায় এর পর থেকে বড় ভাই হাটে-বাজারে ঝালমুড়ির দোকান করে। মেয়ের মা প্রতিদিন হোটেলে কাজ করতে যায়। বাড়ি ফাঁকা থাকায় প্রতিবেশী রহমত আলীর ছেলে রাব্বি ইসলাম (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেছে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বার ঘটনা জানতে পেরে গত ২০ মার্চ রাব্বি মেয়েটিকে জোর করে গর্ভপাতের ওষুধ খাওয়ায়। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে সে (ছাত্রীটি)।

ওই মাদরাসা ছাত্রী অসুস্থ হয়ে পড়লে গত ২২ মার্চ পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক জানায়, ছাত্রীটি ৬/৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা। পরিবারের জিজ্ঞাসাবাদে মেয়েটি সব ঘটনা খুলে বলে। এ ঘটনায় ওই ছাত্রীর ভাই ঝালমুড়ি বিক্রেতা থানায় মামলা দায়ের করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক রাব্বি ইসলামকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের মামলায় রাব্বি ইসলামকে বৃহস্পতিবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ শুক্রবার (৯ এপ্রিল) আদালতের মাধ্যমে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here