• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

লালমনিরহাটে কোয়ারেন্টাইনে থাকাদের সমাজ কল্যাণ মন্ত্রীর শুভেচ্ছা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

বিশ্বজুড়ে যখন করোনা ভাইরাসে মানুষ আতঙ্কিত তখন নভেল করোনা ভাইরাস সংক্রামন রোধে লালমনিরহাটের আদিতমারীতে হোম কোয়ারেন্টিনে থাকা বিদেশ ফেরত ১১৬ ব্যক্তিসহ মোট ১৫৬ পরিবারের ঘরে ঘরে সমাজ কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি'র ব্যক্তিগত মানবিক শুভেচ্ছা উপহার পৌঁছে দিয়েছেন জেলার কালীগঞ্জ ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইনচার্জ(ওসি)।

সোমবার(৩০ মার্চ) মন্ত্রীর পাঠানো এসব উপহার হোম কোয়ারেন্টিনে থাকা বিদেশ ফেরত প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে এসব মানবিক শুভেচ্ছা উপহারের প্যাকেট পৌঁছে দেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মনসুর উদ্দিন, ওসি সাইফুল ইসলাম এবং কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান ও ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, আপেল, মালটা, মুড়ি, চিড়া, মাস্ক, পেয়ারা, বিস্কুট, সাবান, আঙ্গর-এই দশ আইটেমের ২২ টি প্যাকেট বিদেশ ফেরত বাধ্যতামুলক হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসী ভাইদের নিকট পৌঁছে দেওয়া হয়েছে। এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ব্যক্তির পরিবারের খোঁজখবরও নেওয়া হয়েছে। তারা মাননীয় মন্ত্রী মহোদয়ের মানবিক শুভেচ্ছা উপহার পেয়ে নিজেদের খুশি আমাদের সাথে শেয়ার করেন এবং দেশবাসী নিকট নভেল করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া চান।  
                
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের বিদেশ ফেরত সেচ্চায় হোম কোয়ারেন্টিনে থাকা ৯৪ জন প্রবাসী ব্যক্তি ও তাদের পাশের বাড়ীসহ মোট ১৩৪টি পরিবারের নিকট ঘরে ঘরে গিয়ে মাননীয় সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি মহোদয়ের পাঠানো চাল, চিনি, তেল, লবণ, ডাল, চিড়া ও সাবান সমেত মানবিক শুভেচ্ছা উপহারের প্যাকেট গুলো পৌঁছে দেওয়া হয়েছে। এসময় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানও উপস্থিত ছিলেন।    
 
জানতে চাইলে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, 'লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ স্যারের পাঠানো মানবিক শুভেচ্ছা উপহারের প্যাকেট গুলো হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের নিকট পৌঁছে দেওয়া হয় এবং তাদের পরিবারের খোঁজখবর নেওয়া হয়। মাননীয় মন্ত্রী মহোদয়ের পাঠানো মানবিক শুভেচ্ছা উপহার পেয়ে এবং খোঁজখবর নেওয়ায় তারা খুশি হয়েছেন। পাশাপাশি হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিরাও দেশবাসী কোভিড ১৯ থেকে মুক্তির জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে থাকার অনুরোধ জানিয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here