• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

রৌমারীতে ৩ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আখিরুল ইসলাম (২২) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছে। সে রাতেই স্বজনরা ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করায় আদালতের নির্দেশে তিনদিন পর শুক্রবার দুপুরে তার লাশ উত্তোলন করা হয়। পরে তার মরদেহ বিকেলে নৌকা যোগে কুড়িগ্রামের উদ্দেশ্যে পাঠানো হয়।
 
এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নবিরুল ইসলাম, রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মমিনুল ইসলাম ও নিহতের স্বজনরা। নিহত আখিরুল ইসলাম দাঁতভাঙ্গা ইউনিয়নের চরইটালুকান্দা গ্রামের আবুল হোসেনের পুত্র।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হোসেন জানান, গত মঙ্গলবার মধ্যরাতে বাংলাদেশের বেশ কিছু গরু ব্যবসায়ী সীমান্ত পার হয়ে ভারত প্রবেশ করে গরু আনতে যায়। গরু নিয়ে গভীর রাতে সীমান্তের ১০৫২ ও ৫৩ নং মেইন পিলার এলাকা দিয়ে আসার পথে ভারতে আসামের আলগা ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। 

এসময় আখিরুল ইসলাম ভারতের বিএসএফের গুলিতে নিহত হন। রাতেই নিহত আখিরুল ইসলামকে বাড়িতে এনে স্বজনরা ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করে। পরে আদালতের নির্দেশে শুক্রবার তার লাশটি উত্তোলন করা হয়। লাশ উত্তোলনের পর সুরৎহাল শেষে দুপুরের পর নৌকাযোগে কুড়িগ্রামে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Place your advertisement here
Place your advertisement here