• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

রাস্তার ওপর পড়ে ছিল অটোরিকশা চালকের গলাকাটা লাশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের বিরামপুর উপজেলায় রেজাউল করিম (৩৭) নামের এক আটোরিকশা চালককে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ধারণা করা হচ্ছে রাতের আঁধারে দূর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

শনিবার(১২ জুন) সকালে পৌরশহরের শিমলতলী গড়ের পাড় রাস্তার ওপর থেকে রেজাউলের গলাকাটা মরদেহটি উদ্ধার করেছে বিরামপুর থানাপুলিশ। নিহত রেজাউল উপজেলার শান্তি নগর এলাকার প্রায়াত রজব আলীর ছেলে। বিরামপুর থানাপুলিশের পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানাপুলিশের পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বলেন,‘রেজাউল করিম দীর্ঘদিন ধরে শহরের অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। রাতের আঁধারে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে মরদেহটি রাস্তার ওপর ফেলে রেখে চলে যান। সকালে স্থানীয়দের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে উপাস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন,‘আমরা যতটুকু খোঁজ নিয়ে জানতে পেরেছি নিহত রেজাউল করিম পেশায় একজন অটোরিকশা চালক। রাতের আধাঁরে তাকে কে বা কারা গলাকেটে হত্যা করে। পুলিশ তার মহদেহটি রাস্তার ওপর থেকে উদ্ধার করেছে।'

তিনি বলেন, রেজাউলের ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিকশা ও মোবাইল ফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। নিহত রেজাউলের পরনে রেইনকেট ছিল। মরদেহটি পোস্টমর্টেম করার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Place your advertisement here
Place your advertisement here