• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

রংপুরে ফেনসিডিলসহ কলেজশিক্ষক গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গঙ্গাচড়ায় ৭৪ বোতল ফেনসিডিলসহ শুভেন্দু বোস (৪২) নামে এক কলেজশিক্ষককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তার দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২০ মে) রাত ৯টার দিকে উপজেলার লক্ষিটারী ইউনিয়নের মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতু এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। গ্রেফতার শুভেন্দু বোস দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক।

অন্য দুই গ্রেফতাররা হলেন- রংপুর নগরীর ধাপ হাজীপাড়ার মৃত রইচ উদ্দিনের ছেলে গাড়িচালক রবিউল ইসলাম (৩৫) এবং হারাগাছ চওড়ারহাটের হবিবার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৫)।

রংপুর জেলা গোয়েন্দা শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুল আলম পলাশ জানান, বেশ কিছুদিন ধরে সীমান্ত এলাকা থেকে প্রাইভেটকারে মাদক বহন করে মেডিকেল এলাকাসহ রংপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতুর উত্তর দিকে অবস্থান নেয়। পরে একটি প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়। এছাড়া প্রাইভেট কারটি জব্দ করেছে পুলিশ।

এএসপি আরও জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট গঙ্গাচড়া থানায় আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে মামলাটি করেছেন।

Place your advertisement here
Place your advertisement here