• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

রংপুরে নতুন আরো ১৪ জনের করোনা জয়

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ১৪ জন বাড়ি ফিরেছেন। গত দুইদিনে ওই ১৪ জনকে ছাড়পত্র দেয়া হয়। এর মধ্যে সোমবার (২৯ জুন) তিনজন এবং মঙ্গলবার (৩০ জুন) দুপুরে ১১ জনকে ছাড়পত্র দেয়া হয়।

ছাড়পত্রপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- রংপুর শহরের ব্যবসায়ী তানভীর হোসেন আশরাফী (৩৫) ও তার স্ত্রী মাহমুদা আক্তার মিতু, রংপুর শহরের বাসিন্দা জসিম উদ্দীন (৭২), রাশেদুন নবী (৫৭), আল মুকিম (২৫), শাহজাহান আলী (৪২) ও রাকিব শাহ (২৩), গোবিন্দগঞ্জের নাজমা (৬৫), আব্দুল ফজল (৭০) ও সাইদুল ইসলাম (৫৩), পঞ্চগড় শহরের বাসিন্দা রেজাউল করিম (৪০), কুড়িগ্রাম শহরের বাসিন্দা আক্তার হোসেন (৩৫), সৈয়দপুরের রশিদুল হক সরকার (৫৫) এবং নীলফামারীর সাংবাদিক আব্দুর রশিদ শাহ (৩৫)।

বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ১৬৫ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী বলেন, জসিম উদ্দীন গত ১২ জুন, সাইদুল ইসলাম ১৩ জুন, রাশেদুন নবী ১৬ জুন, রেজাউল করিম ও রাকিব শাহ ১৭ জুন, তানভীর হোসেন আশরাফী ১৮ জুন, রশিদুল হক সরকার ২০ জুন, মাহমুদা আক্তার মিতু ও আব্দুর রশিদ শাহ ২১ জুন, শাহজাহান আলী, নাজমা ও আব্দুল ফজল ২৩ জুন এবং আক্তার হোসেন ২৪ জুন হাসপাতালে ভর্তি হন। এই ১৪ জনের মধ্যে করোনার উপসর্গ না থাকায় এবং নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতাল চালু হওয়ার পর এ পর্যন্ত ২০৭ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ১৬৫ জন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন নয়জন। বর্তমানে হাসপাতালে ৩০ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে পাঁচজন আইসিইউতে চিকিৎসাধীন।

Place your advertisement here
Place your advertisement here