• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

রংপুরে জাতীয় সাংবাদিক সোসাইটি’র কমিটি গঠন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

সাংবাদিকদের মর্যাদা, অধিকার আদায় ও কল্যাণে রংপুরে জাতীয় সাংবাদিক সোসাইট’র কমিটি গঠন করা হয়েছে । বুধবার (১৫ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সুশান্ত ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে সুশান্ত ভৌমিককে সভাপতি ও এস এম পিয়ালকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবু তালেব, তৌহিদুল ইসলাম বাবলা, তাজিদুল ইসলাম লাল, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, ফরহাদুজ্জামান ফারুক, সাংগঠনিক সম্পাদক জিতু কবীর, অর্থ সম্পাদক নূর হাসান চাঁন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক হারুন উর রশিদ সোহেল, আইন বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম রিপন, প্রশিক্ষণ সম্পাদক বাদশাহ ওসমানী, মানবাধিকার সম্পাদক এম মিরু সরকার, সমাজকল্যাণ সম্পাদক আফরোজা সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক লাবনী ইয়াসমিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মেজবাহুল মোকাররবিন হিমেল, সাংস্কৃতিক সম্পাদক জাকির আহমেদ, পাঠাগার বিষয়ক সম্পাদক হাসান আল সাকিব, গণশিক্ষা সম্পাদক এনামুল হক।

এছাড়া কার্যকরি সদস্য হিসেবে আবদুর রউফ সরকার, শাকিল আহমেদ, আসাদুজ্জামান আফজাল, উদয় চন্দ্র বর্মণ, আমিনুল ইসলাম জুয়েল, নজমুল ওহাব টিপু, খন্দকার মিলন আল মামুন, রণজিৎ দাস, রেজাউল করিম জীবন, এস এ লিটন, আল-আমিন সুমন মনোনিত হয়েছেন।

এদিকে নতুন কমিটির আত্মপ্রকাশ উপলক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে মাহিগঞ্জ কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হবে বলে জানান নবগঠিত কমিটির সদস্যরা।

Place your advertisement here
Place your advertisement here