• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

রংপুরে অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার মরদেহ উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরে মিনু বেওয়া নামে এক অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে রংপুর কোতোয়ালি থানার পুলিশ। মঙ্গলবার  দুপুরে নগরীর মুলাটোল হকের গলির নিজ নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বাড়ির গৃহকর্মীকে আটক করেছে। নিহত মিনু বেওয়া  রংপুরের ডিসি কার্যালয়ের অডিট অফিসার হিসেবে চাকরি থেকে অবসর গ্রহণ করেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামী মারা যাওয়ার পর থেকে ওই বাড়িতে দীর্ঘদিন ধরে একা বসবাস করছিলেন মিনু বেওয়া। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন পার্শ্ববর্তী এলাকায়। মঙ্গলবার বাড়ির গৃহপরিচারিকা বাড়িতে এসে এসে দরজা খোলা অবস্থায় ভেতরে তার মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেন। এ সময় প্রতিবেশীরা এসে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য গৃহপরিচারিকাকে থানায় নিয়ে যায়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লা কাওছার বলেন, সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাকে হত্যার পর পালিয়ে গেছে। বাড়ির স্টিলের আলমারি ভাঙা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর টাকা-পয়সা লুট করেছে দুর্বৃত্তরা। নিহতের পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। 

এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here