• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে- তথ্যমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে একটি মহল। যদিও ভ্যাকসিন পাওয়া নিয়ে কোনো সংশয় নেই। চুক্তি অনুয়ায়ী যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মোকাবেলায় এশিয়া উপমহাদেশের মধ্যে বাংলাদেশের অবস্থান অত্যন্ত ভালো। যথাসময়ে করোনার ভ্যাকসিন পাবে বাংলাদেশ। শুক্রবার দুপুরে রংপুর সফরে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

বাংলাদেশে করোনা সনাক্ত হওয়ার পর একটি মহল বলেছিল মানুষ রাস্তা-পথে পড়ে থাকবে, দুর্ভিক্ষ দেখা দেবে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বাংলাদেশের মানুষ ভালো আছে। গণমাধ্যমের স্বাধীনতা প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে গণমাধ্যমের যে স্বাধীনতা রয়েছে তা অনেক উন্নত দেশেও নেই। 

সহসাই রংপুরে বাংলাদেশ টেলিভিশনের পুর্ণাঙ্গ উপকেন্দ্র চালু হবে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, এখান থেকে সরাসরি সম্প্রচার করা সম্ভব হবে। সেই সাথে বাংলাদেশ বেতার রংপুরকে আরো আধুনিক করা হবে।

এ সময় জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার  হোসেন মন্ডল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় সার্কিট হাউসে তথ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান সিটি প্রেস ক্লাব রংপুরের নেতৃবৃন্দ। এসময় ক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ন কবীর মানিক, সিনিয়র সাংবাদিক জুয়েল আহমেদ, রেজাউল করিম জুয়েল, মোস্তাফিজার রহমান বাবলুসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়রদপুর বিমানবন্দরে অবতরণ শেষে সড়কপথে রংপুর সার্কিট হাউসে এসে পৌঁছান মন্ত্রী। এ সময় জেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর মন্ত্রী বিটিভির রংপুর উপকেন্দ্র ও বেতার কেন্দ্র পরিদর্শন এবং বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

Place your advertisement here
Place your advertisement here