• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

মিঠাপুকুরে ব্যবসায়ীকে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা করে টাকা ছিনতাই

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

মিঠাপুকুরে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তিন গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুর-বৈরাগীগঞ্জের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।

এসময় সাদেক বাদশা নামে এক ব্যবসায়ী বাধা দিলে দৃস্কৃতিকারীরা তাকে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায় নিহত ব্যবসায়ী সাদেক বাদশা দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলেয়া গ্রামের বাসিন্দা।

মিঠাপুকুর থানা পুলিশ ও আহত নছিমন চালক সাজু মিয়া জানান, বুধবার রাত ৯টার দিকে কয়েকজন গরু ব্যবসায়ীকে নিয়ে কুড়িগ্রাম জেলার বড়বাড়ি হাটে গরু বিক্রি করে নিজ গ্রাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার নলেয়ায় ফিরছিলেন তারা। পথে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জ-বলদীপুকুরের মাঝামাঝি স্থানে পৌঁছলে একটি মাইক্রোবাস তাদের পথ রোধ করে। ৮/১০ জন লোক মাইক্রোবাস থেকে নেমে নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাদের পরিচয় ও কাগজপত্র যাচাই করতে থাকে। এ সময় তিনজনের কাছ থেকে গরু বিক্রির সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়ে চলে যেতে চাইলে গরু ব্যবসায়ীরা তাদের কাছে থাকা বাঁশ দিয়ে মাইক্রোবাসটি আটকানোর চেষ্টা করে। ছিনতাইকারীরা সাদেক বাদশা নামে একজনকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এসময় গুরুতর আহত হন নছিমন চালক সাজু মিয়া। পরে স্থানীয় লোকজন বাদশা ও সাজু মিয়াকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদেক বাদশাকে মৃত ঘোষণা করেন।
মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান বলেন, ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে।

রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় আইনি তৎপরতা শুরু হয়েছে। ঘটনাটি পুলিশ গুরুত্ব সহকারে দেখছে।

Place your advertisement here
Place your advertisement here