• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ গেল চাচার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মিজানুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৮ মার্চ) দুপুর ২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত বখাটে নুর আলমকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের সাহেব বাজার এলাকার ভোলা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মিজানুর রহমানের ভাতিজি ও স্থানীয় একটি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন নুর আলম। বিষয়টি ওই ছাত্রী পরিবারের সদস্যদের জানালে নুর আলমকে ডেকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন মিজানুর রহমান। এতে নুর আলম ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এ ঘটনার জেরে শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় মিজানুর রহমান বাড়ি ফেরার সময় উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের সাহেব বাজার এলাকায় নুর আলম ও তার সহযোগীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় বখাটে নুর আলমকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

Place your advertisement here
Place your advertisement here