• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভলিবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার ভিডিপি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

নড়াইলে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ভলিবলে পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ও মহিলা গ্রুপে বাংলাদেশ আনসার ও ভিডিপি চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ফাইনাল খেলায় পুরুষ গ্রুপে বাংলাদেশ সেনাবাহিনী ৩-১ সেটে বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে। এছাড়া মহিলা গ্রুপে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩-১ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলায় উভয় গ্রুপই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপহার দেয়। করোনার ভয়কে উপেক্ষা করে ও স্বাস্থ্য বিধি মেনে অগণিত দর্শক মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম ( বার), নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, যশোর সেনাবাহিনীর মেজর এ এফ এম আজমল হোসেন খান (পিএসসি), যশোর সেনাবাহিনীর ক্যাপ্টেন ফাতির আব্দুল্লাহ ,বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন সহ অন্যান্য অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণী বক্তব্যে বক্তারা বলেন, শারীরিক সুস্থ্যতা ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সময়ে কোভিড-১৯ এর কারনে সারা পৃথিবী থমকে দাঁড়িয়েছে। তরুণ সমাজ খেলাধুলার বিকল্প হিসেবে আকাশ সংস্কৃতি, ফেসবুক, ইউটউবসহ বিভিন্ন ধরনের আসক্তে পরিণত হচ্ছে। অনেকেই আবার মাদকাসক্ত হয়ে পড়ছে।

সেখানে আরো বলা হয়, এই দুর্যোগকালীন সময়ে অভিভাবকদেরকে সন্তানদের প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। এসবের পাশাপাশি আগামী দিনেও নড়াইলে আরো খেলাধুলার আয়োজন করতে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনসহ অন্যান্য বিভাগের প্রতি অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় গত ৫ এপ্রিল থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে ৮টি এবং মহিলা গ্রুপে ৭টি দল অংশগ্রহন করে।

Place your advertisement here
Place your advertisement here