• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

বুড়িমারী ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে ফেরত আসলেন তিন বাংলাদেশি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে এক নারীসহ ৩ জন পাসপোর্টধারী বাংলাদেশি নাগরিক মঙ্গলবার(৭ এপ্রিল)  ফেরত এসেছেন বলে খবর পাওয়া গেছে।

এর আগে গত শুক্রবার ১৩ জন,  রবিবার ৩ জন একই স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরেন। গত সোমবার আসেন ১ জন ও মঙ্গলবার ৩জন আসেন। তবে গত সোমবার ও মঙ্গলবার ফেরত আসা পাসপোর্ট যাত্রীদের বাধ্যতামুলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানান ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা এসআই খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ। 

তিনি বলেন, এখন থেকে যিনিই আসবেন তাকে সরকারি নির্দেশ মোতাবেক আমরা বাধ্যতামুলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখবো। এরপর ছাড়া হবে।      
                  
বুড়িমারী ইমিগ্রেশন পুলিশ জানায়, জেলার কালীগঞ্জ উপজেলার দুহুলী এলাকার মন্দির রায়ের ছেলে দেবেন্দ্র নাথ রায় (৭০), আদিতমারী উপজেলার মদনপুর নামুড়ী এলাকার তরণী কান্ত রায়ের স্ত্রী গীতা রাণী (৪৭) ও তার ছেলে অম্বি চরণ রায় (২০) মঙ্গলবার সময় ভারতের কোচবিহার জেলার চ্যাংড়াবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন হয়ে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন হয়ে দেশে ফেরেন।
পুলিশ জানায় গীতা রানী রায় ও অম্বি চরন রায় চিকিৎসার জন্য ভারতের সিলিগুড়িতে চলতি বছরের ১৯ জানুয়ারি পাসপোর্ট নিয়ে  গিয়েছিলেন এবং গত ৭মার্চ দেবেন্দ্র নাথ রায় আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যান। 

জানতে চাইলে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশনের ওসি খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, 'গত শুক্রবার ১৩ জন, রবিবার ৩জন এসেছিল। তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। সোমবার ১ জন ও মঙ্গলবার ৩জন এসেছেন। তাদেরকে বুড়িমারীতে হোটেল এভড়ী ডে আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সময়সীমা শেষে হোম কোয়ারেন্টিনের ছাড়পত্র প্রদান করা হবে।' 

Place your advertisement here
Place your advertisement here