• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বিএনপি এখন নেতৃত্বশূন্যঃ রংপুরে কর্মী যোগদান অনুষ্ঠানে জিএম কাদের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

গতকাল শুক্রবার রাত আটটায় রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে মহানগর ও জেলা কমিটির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোন দলাদলি নেই। যা আছে সেটি নেতৃত্বের দ্বন্দ্বমাত্র, সেটিও সাময়িক। এরপরেও যারা দলে ভাঙন ধরানোর চেষ্টা করবেন, তারা অতীতের মতো নিজেরাই ভেঙ্গেচুরে দল ছেড়ে যেতে বাধ্য হবেন।

প্রেসিডিয়াম সদস্য, মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এ সময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবুল মাসুদ নান্টু, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, শাফিউল ইসলাম শাফী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক আলাউদ্দিন শান্তি কাদিরি সহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

বক্তব্য প্রদানকালে জিএম কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য। তাদের একজন জেলে, আরেক জন বিদেশে পলাতক। তাদের কোন সাংগঠনিক ভিত্তি নেই। এর বিপরীতে জাতীয় পার্টি একটি শক্তিশালী সাংগঠনিক দল। এই শক্তি আরও বাড়াতে হবে। দলের নেতাকর্মীরা যে যেখানে আছেন, সেখান থেকেই দলের জন্য কাজ করে যেতে হবে এবং প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ ও কর্ম, বাস্তবে রূপ দিতে হবে। এর মাধ্যমেই ক্ষমতায় গিয়ে এরশাদের স্বপ্ন যেমন বাস্তবায়ন হবে, তেমনি দেশে একটি স্থিতিশীল পরিস্থিতি আসবে। তিনি বলেন, জাতীয় পার্টির সুতিকাগার রংপুর। রংপুরের নেতাকর্মীদের প্রত্যেকটি কর্মকান্ডের প্রতিফলন হয় পুরো দেশের জাতীয় পার্টিতে। এজন্য রংপুরের জাতীয় পার্টির নেতাকর্মীদের আরও দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।

কর্মী সম্মেলন শেষে, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলনের উপস্থিতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির হাতে প্রায় দুই শতাধিক নেতাকর্মী ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

গত বছর নভেম্বরের কাউন্সিলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর প্রথম রংপুর জাতীয় পার্টি অফিসে আসলেন তিনি।

Place your advertisement here
Place your advertisement here