• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

বাংলাদেশ ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন ও লোগো উন্মোচন হলো বাংলাদেশ ব্যাডমিন্টনের ইতিহাসে সবচেয়ে বড় আয়োজন ইউনেক্স সানরাইজ বাংলাদেশ ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ এর।

মঙ্গলবার রাজধানীর তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য সচিব মোঃ আবদুল মালেক। 

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে।  তার সার্বিক পৃষ্ঠপোষকতায় নেপালে অনুষ্ঠিতব্য এস এ গেমসে আমরা ইতিহাসের সর্বাধিক সংখ্যক পদক অর্জন করতে সমর্থ হয়েছি।

তিনি আরো বলেন, গতকাল পর্যন্ত আমরা ১৯ টি স্বর্ণসহ মোট ১৩২ টি পদক অর্জন করেছি। গেমসের শেষ দিন আজ ও কিছু পুরস্কার আসবে বলে আশা করি। 
আগামী বছর আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করব। আর এ মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতে আজকের এ আন্তর্জাতিক টুর্নামেন্টটিকে জাতির পিতার নামে উৎসর্গ করছি। 

সভাপতির বক্তব্যে তথ্য সচিব মোঃ আবদুল মালেক মহোদয় বলেন, এ টুর্নামেন্টে  আমেরিকা অস্ট্রেলিয়াসহ মোট ১৯ টি দেশের ১৬৮ জন খেলোয়াড় অংশগ্রহন করবে। এটি দেশের ব্যাডমিন্টনের ইতিহাসে সব থেকে বড় আয়োজন। এ আয়োজন শুরু করতে সার্বিক সহযোগিতা করছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। আমি তাকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন জানাই। আমি আশা করি,  ভবিষ্যতে ও এ ধরনের আয়োজনের ধারাবাহিকতা বজায় থাকবে।

অনুষ্ঠানে আকাশ ডিটিএইচ এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফয়সাল হায়দার, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসাইন বাহার উপস্থিত ছিলেন। 

প্রতিযোগিতাটি  আজ থেকে শুরু হয়ে ১৫ ডিসেম্বর শেষ হবে।

Place your advertisement here
Place your advertisement here