• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

বদরগঞ্জে নিখোঁজ শিশুর লাশ মিঠাপুকুরে নদী থেকে উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জ থেকে নিখোঁজের তিন দিন পর রিতুমনি নামে পাঁচ বছরের এক শিশুর লাশ পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ জুন) বিকেলে মিঠাপুকুর উপজেলার যমুনেশ্বরী নদী দিয়ে ভেসে যাওয়ার সময় বালারহাট এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিতুমনি বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মৃত সোলায়মান আলীর কন্যা।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, গত শুক্রবার (১২ জুন) বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর মিয়াপাড়া থেকে সোলায়মান আলীর মেয়ে রিতুমনি নিখোঁজ হয়। ওই দিন আশপাশের এলাকায় অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান পাওয়া যায়নি। 

অবশেষে পরের দিন তার মা নিলুফা বেগম বদরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ বিকেলে যমুনেশ্বরী নদী দিয়ে একটি শিশুর লাশ ভেসে যাওয়ার সময় মিঠাপুকুর উপজেলার বালারহাট এলাকার মানুষজন পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে। পরে জানা যায়, বদরগঞ্জ থেকে নিখোঁজ হওয়া ওই লাশটি শিশু রিতুমনির। বদরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, ‘সন্তান নিখোঁজ হওয়ায় দুদিন আগে ওই শিশুর মা থানায় জিডি করেন। এ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here