• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার আত্মহত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের ফুলবাড়ীতে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা রমনী চন্দ্র রায় (৭০) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার গ্রামের পশ্চিম দিকের ফাঁকা মাঠের একটি আম গাছ থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

রনমী চন্দ্র রায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের গোকুল গ্রামের মৃত মতিলাল সরকারের ছেলে। তিনি ১৯৭১ সালে সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এবং দেশ স্বাধীনের পরবর্তী সময়ে পুলিশ বাহিনীতে চাকরি করে সহকারী পুলিশ পরিদর্শক পদ থেকে অবসর গ্রহণ করেন।

প্রতিবেশীরা জানায়, রাতের কোন একসময় তিনি বাড়ি থেকে বের হয়ে গিয়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। সকালে গ্রামের লোকজন মাঠে গিয়ে  আম গাছে তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বীরমুক্তিযোদ্ধা রনমী চন্দ্র রায় এর স্ত্রী ছবি রায় বলেন, আমাকে তিনি খুব ভালবাসতেন। রাতে একসঙ্গে ঘুমিয়ে ছিলাম কখন তিনি বাহিরে গিয়ে এই কাজ করেছেন আমি জানি না। তিনি আরো বলেন, তারতো কোন চিন্তা ছিল না কিন্তু তিনি কেন এমন করলেন। তার কোন ঋণ ছিল কিনা এমন প্রশ্নে তিনি বলেন, তার কোন ঋণ ছিল না, যা ঋণ আছে সব আমার।

ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) মো. মাহমুদুল হাসান বলেন, ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ এবং সন্দেহ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দস সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান জানান, দুপুর ২টা রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here