• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ফিল্ম ক্লাব নির্বাচন: তারকা শিল্পী অমিত হাসান,পপি, ওমর সানীদের জয়

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

একবছর মেয়াদি ফিল্ম ক্লাবের নির্বাচনে সভাপতি অমিত হাসানসহ কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন তারকা শিল্পী ওমর সানী, পপি, রত্নাসহ একঝাঁক তারকা।

সভাপতিসহ ১১ সদস্য পদের এ নির্বাচনে কার্যকরী সদস্য পদে আরো বিজয়ী হয়েছেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আব্দুল্লাহ জেয়াদ।

ফিল্ম ক্লাবে এর আগে পাঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন অমিত হাসান। এবারইন প্রথম সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হলেন এ নায়ক। তিনি বলেন, ফিল্ম ক্লাবের সদস্যরা আমাকে ভালোবাসা দিয়ে নির্বাচিত করে আমাকে যে দায়িত্ব দিল এ পদে থেকে সেই ভালোবাসা রক্ষা করবো।

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্যপদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা পপি। ফলাফলে উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, প্রথমবার কোনো নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে ভাল লাগছে। বিজয়ীরা মিলে ফিল্ম ক্লাবকে আরো সুন্দর পরিবেশ দেয়ার চেষ্টা করবো।

এফডিসিতে ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয় সোমবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। একজন সভাপতি ও ১০ জন সদস্যের জন্য ১৯ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫১১ জন। এরমধ্যে ভোট পড়ে ৩৯৪ টি, বাতিল হয় ১৬ টি ভোট।

দুপুর থেকে শুরু হওয়া এই নির্বাচনে ভোট দিতে আসেন সোহেল রানা, ডিপজল, মৌসুমী, শাবনূর, ডিএ তায়েব, পলি, সাইমন, গাঙ্গুয়াসহ অনেক শিল্পী। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

Place your advertisement here
Place your advertisement here