• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

ফরিদপুরের নগরকান্দায় দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। সোমবার সকালে উপজেলার কাইচাইল ইউপির ছোট নাওডুবি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে এশারত মাতুব্বর, সাইদুল মাতুব্বর, আল-আমিন ও সাহিদ মাতুব্বরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয়রা জানান, কাইচাইল ইউপির ছোট নাওডুবি গ্রামের পাউচা মাতুব্বর, ইশারত মাতুব্বর ও শাহিন মাতুব্বরের সঙ্গে একই গ্রামের জয়নাল মাতুব্বর ও বিল্লাল হোসেন বাসু মাতুব্বরের আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে সোমবার সকালে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দুই ঘণ্টা উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে আহত হন ২৫ জন। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।

জয়নাল মাতুব্বর অভিযোগ করেন, ছোট নাওডুবি গ্রামের হান্নান মাতুব্বরের ছেলে শাহিন মাতুব্বর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। একাধিকবার জেল খেটেছেন। মাদক ব্যবসায় বাধা দেয়ায় তার লোকজন সোমবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করলে এ সংঘর্ষ বাধে। 

শাহিনের বাবা হান্নান মাতুব্বর জানান, আমার ছেলে শাহিন অনেকদিন আগে মাদক ব্যবসা ছেড়ে দিয়েছেন। এখন তিনি ভালো পথে চলার চেষ্টা করছেন কিন্তু আমাদের প্রতিপক্ষরা ভালো হতে দিচ্ছেন না।

নগরকান্দা থানার ওসি সোহেল রানা বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here