• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পীরগাছায় নববধূর হাত-পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় স্বামী গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় নববধূ শিউলি বেগমকে নির্যাতন করে তার হাত-পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় স্বামী শাহাজাদা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তাম্বুলপুর ইউপির নেকমামুদ থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহাজাদা মিয়া উপজেলার ছাওলা ইউপির রতনপুর গ্রামের মুনছুর আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর উপজেলার তাম্বুলপুর ইউপির ঘগোয়া (সরদারপাড়া) গ্রামের ফজলুল হকের মেয়ে শিউলি বেগমের সঙ্গে শাহাজাদা মিয়ার বিয়ে হয়। এ সময় শিউলি বেগমের বাবা নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার মেয়ে-জামাইকে যৌতুক দেন। কিন্তু বিয়ের মেহেদির রঙ মুছতে না মুছতেই শাহাজাদা মিয়া আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে স্ত্রীকে কয়েকবার নির্যাতন করেন।

গত শনিবার এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হলে শাহাজাদা মিয়া ও তার পরিবারের সদস্যরা মিলে নববধূ শিউলি বেগমকে নির্যাতন শুরু করে। একপর্যায়ে তার হাত-পায়ের রগ কেটে দেয় তারা। এরপর হাতুড়ে ডাক্তার দিয়ে সেলাই করে একদিন বাড়িতেই ওই নববধূকে আটকে রাখা হয়। গত রোববার দুপুরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, গৃহবধূ শিউলিকে নির্যাতনের ঘটনায় দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের হয়। মঙ্গলবার সন্ধ্যায় মামলার অন্যতম আসামি শিউলির স্বামী শাহাজাদা মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

Place your advertisement here
Place your advertisement here