• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগাছায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছা উপজেলায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরকীয়ার জেরে স্বামীই তাকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার ওই উপজেলার পশ্চিমদেবু আমডারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আছমা বেগম ওই গ্রামের রাজমিস্ত্রি রাজু মিয়ার স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে একই উপজেলার পশ্চিম সুখানপুকুরের আব্দুল বাতেনের মেয়ে আছমা বেগমকে বিয়ে করেন পশ্চিমদেবু আমডারা গ্রামের রাজু মিয়া। তাদের দুটি সন্তান রয়েছে। স্ত্রীর বড়ভাইয়ের স্ত্রী শিরিনা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে দুই মাস আগে তাকে বিয়ে করেন রাজু মিয়া। এ নিয়ে তার সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি চলে যান প্রথম স্ত্রী আছমা। বৃহস্পতিবার রাজু মিয়ার মা গিয়ে তাকে ফিরিয়ে আনেন।

আরো জানা গেছে, শনিবার সকালে একই বিষয় নিয়ে ফের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আছমার অসুস্থতার কথা বলে ডাক্তার আনার অজুহাতে বাড়ি থেকে বের হয়ে যান রাজু মিয়া। এরপর বাড়ির লোকজন ভেতরে গিয়ে আছমাকে নিথর অবস্থায় বিছানার ওপর দেখতে পান। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতের বোন ইসমত আরা বলেন, দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পীরাগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, নিহত গৃহবধূর ভাই আব্দুর রউফ মিয়া হত্যা মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Place your advertisement here
Place your advertisement here