• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পিয়া বিপাশাকে বিয়ে করে সুখে আছে মোশাররফ করিম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

টেলিভিশন নাটকের প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার মাহবুব হোসেন। লেখার বিষয়ে যিনি বরাবরই খুঁতখুঁতে। যে কোনো চিত্রনাট্য তিনি আগে নিজের কাছে বিশ্বাসযোগ্য করে তোলেন। চরিত্রগুলো বিশ্বাসযোগ্য না মনে হলে, সেটি তিনি লেখেন না।

মুরসালিন শুভর চিত্রনাট্য ও নির্দেশনায় নাটকটি সম্প্রতি নির্মিত হয়েছে সিএমভি’র ব্যানারে। এতে মোশাররফ করিম ও পিয়া বিপাশা ছাড়াও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজসহ অনেকে।

একটি সিরিয়াস লেখকের চরিত্রে এবার দেখা যাবে টেলিভিশনের শীর্ষ অভিনেতা মোশাররফ করিমকে। যার চরিত্রের নাম নাট্যকার মাহবুব হোসেন। তিনি আবার সম্প্রতি পিয়া বিপাশাকে বিয়ে করে দারুণ সুখে রয়েছেন। 

এরপর একদিন এই নাট্যকারের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্যের প্রস্তাব। কিন্তু সেটি তিনি কোনোভাবেই লিখতে পারছিলেন না। কারণ, সংসার জীবন তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই ওঠে না। অন্যদিকে তিনি তার চিত্রনাট্যেরও কোনো অগ্রগতি করতে পারছিলেন না, কারণ এই বিষয়ে তার কোনো অভিজ্ঞতা নেই।

স্বাভাবিক, মোশাররফ করিম চিত্রনাট্য লেখার জন্য নিজের স্ত্রী পিয়া বিপাশাকে সন্দেহ করা শুরু করলেন। মূলত এখান থেকেই শুরু হয় বিশেষ নাটক ‘গল্পওয়ালা’র মূল গল্পের বাঁক।   

নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষাংশে থাকবে দর্শকদের জন্য ভয়ংকর এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না। শুভ বলেন, আমরা চেষ্টা করেছি চলমান নাটকের বাজারে আউট অব বক্স একটা গল্প বলতে। আমরা চেয়েছি একজন সত্যিকারের লেখকের পাগলামি তুলে ধরতে, সঙ্গে নির্মম বাস্তবতাও। 

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘গল্পওয়ালা’ নাটকটি আসছে ১১ জানুয়ারি ‘সিএমভি ড্রামা’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Place your advertisement here
Place your advertisement here