• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

পটুয়াখালী পৌঁছেছেন রাষ্ট্রপতি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পিএসটিইউ) দ্বিতীয় সমাবর্তনে যোগ দেয়ার জন্য পটুয়াখালী পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।
রাষ্ট্রপতি, তার পত্নী রাশিদা খানম ও অন্যান্য সফর সঙ্গীদের নিয়ে একটি হেলিকপ্টার মঙ্গলবার বিকেল ৪টা ৩৩ মিনিটের দিকে কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইনের পার্শ্ববর্তী তুলাতলি অস্থায়ী হেলিপ্যাডে অবতরণ করে।

এ সময় স্থানীয় আইন-প্রণেতারা ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সিনিয়র নেতারা ও স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।

পরে, রাষ্ট্রপতি তার পরিবারের সদস্য ও সংশ্লিষ্ট সচিবদের সঙ্গে কুয়াকাটা সৈকত ভ্রমণ ও কুয়াকাটার সূর্যাস্ত উপভোগ করেন।

কলাপাড়া উপজেলার কুয়াকাটা বাংলাদেশের একটি ব্যতিক্রমী নয়নাভিরাম নৈসর্গিক শোভামণ্ডিত ইকো-ট্যুরিজম। পর্যটন কেন্দ্রটি জেলা সদর পটুয়াখালী থেকে প্রায় ৭০ কিলোমিটার ও রাজধানী ঢাকা থেকে ৩২০ কিলোমিটার দূরে অবস্থিত।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিনের বরাত দিয়ে বাসস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়টির চ্যান্সেলর আগামীকাল বিকেল ৩টায় পিএসটিইউ’র ২য় সমাবর্তন অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন।

পিএসটিইউ সমাবর্তনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাবর্তন বক্তা হিসেবে বক্তব্য দেবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এছাড়াও অনুষ্ঠানে সাবেক ইউজিসি চেয়ারম্যান এবং বাংলাদেশ একাডেমি অব সাইন্স এমেরিটাস এর সভাপতি প্রফেসর ড. একে আজাদ চৌধুরী বক্তব্য দেবেন।

Place your advertisement here
Place your advertisement here