• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পঞ্চগড়ে স্কেভেটর বাহী ট্রাক্টর উল্টে দুইজন নিহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মার্চ ২০২১  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ে স্কেভেটর বাহী ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। নিহতরা হলেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মুক্তার হোসেন (৩২) ও আব্দুর রহমান (৩০)। তারা দুজনেই স্কেভেটরের চালক ছিলেন। এ সময় সুকুমার নামে তাদের এক সহকারী আহত হন।

বৃহস্পতিবার (১১ মার্চ) দিবাগত রাত ২ টায় পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে স্কেভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় থেকে আটোয়ারির দিকে যাচ্ছিল। পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর নামক স্থানে একটি ব্রিজ নির্মাণের কাজ হচ্ছিল। দ্রুত গতির কারণে তারা ব্রিজ নির্মাণের বিষয়টি বুঝতে না পারায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পড়ে। এ সময় চাপা পড়েন দুই স্কেভেটর চালক ও তাদের এক সহকারী।

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কেভেটরের চালক মুক্তার হোসেন ও আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। সহকারী সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। চালক বুঝতে পারেনি যে সড়কের উপর ব্রিজের কাজ হচ্ছে। দ্রুত গতিতে ব্রিজের কাছাকাছি পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্কেভেটরসহ উল্টে যায়। এ সময় চাপা পড়ে ২ জন নিহত হয়েছেন এবং আহত হন আরো একজন।

Place your advertisement here
Place your advertisement here