• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

পঞ্চগড়ে ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দশম শ্রেণী ছাত্রীকে ধর্ষণের দায়ে আটক আইনজীবী হাবিবুর রহমানের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলার আটোয়ারী উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-পঞ্চগড় সড়কে আটোয়ারীবাসীর উদ্যোগে এ  মানববন্ধন  অনুষ্ঠিত হয়।

মানববন্ধন উপস্থিত ছিলেন আটোয়ারী উপজেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি মনোজ রায় হিরু, সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানু, বড়শিংগা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, আটোয়ারী উপজেলা বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষসহ আটোয়ারী উপজেলার বিভিন্ন এলাকা সাধারণ মানুষরা।

এসময় মানববন্ধেেন বক্তারা ধর্ষনের দায়ে আটক আইনজীবী হাবিবুর রহমানে বিচার ও ফাঁসির দাবি জানান।

প্রসঙ্গত, ধর্ষকের দায়ে আটক আইনজীবী হাবিবুর রহমানের সাথে ওই দশম শ্রেণী ছাত্রীর বাবার মধ্যে আর্থিক লেনদেন থাকার সুবাধে তাদের বাড়িতে যাতায়াত করতো হাবিবুর। পরে কয়েকদিন আগে ওই স্কুল ছাত্রী তার নানার বাড়িতে বেড়াতে গেলে আইনজীবী হাবিবুর রহমান গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ওই স্কুল ছাত্রীকে তার বাবার সাথে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এ সময় ওই স্কুল ছাত্রী চিৎকার করলে তার চিৎকারে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ওই আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ওই আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায় এবং ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে আটোয়ারী থানায় ওই আইনজীবীকে প্রধান আসামী করে ৩জনের নামে একটি ধর্ষণ ও  অপহরণ মামলা দায়ের করে।

Place your advertisement here
Place your advertisement here