• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পঞ্চগড় শিংরোড সীমান্তে বিএসএফের গুলিতে স্কুল ছাত্র আহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড় সদর উপজেলার শিংরোড প্রধানপাড়া সীমান্তে বিএসএফের গুলিতে শিমোন চন্দ্র রায় (১৬) নামে এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছেন। রোববার বিকেলে ওই সীমান্তে এই ঘটনা ঘটে। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শিমোনের বাড়ি শিংরোড প্রধানপাড়া সীমান্ত ঘেঁষা। সে ওই এলাকার পরেশ চন্দ্র রায়ের ছেলে। সে চাকলাহাট কেপি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

স্থানীয়রা জানায়, শিংরোড প্রধানপাড়া সীমান্ত এলাকার মেইন পিলার ৭৬২ এর সাব পিলার ২ ও ৩ এর মাঝামাঝি সীমান্ত ঘেঁষে বাড়ি শিমোনের। রোববার বিকেলে শিমোন তার বাবার সাথে বাড়ির পাশে নিজেদের পাট খেতে নেট দিয়ে বেড়া দিচ্ছিলেন। এমন সময় পাশর্বর্তী ভারতের বিএসএফ ক্যাম্পের কয়েকজন সদস্য এসে তাদের বেড়া দিতে নিষেধ করে। পরে বিএসএফ সদস্যদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শিমোনকে কাছে পেয়ে গুলি করে এক বিএসএফ সদস্য। গুলিটি তার পেট দিয়ে ঢুকে পিঠ দিয়ে বের হয়ে যায়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
  
নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল মামুনুল হক ওই স্কুল ছাত্রের গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিএসএফের কাছে প্রতিবাদ জানিয়ে কারণ জানতে চাওয়া হবে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।  

Place your advertisement here
Place your advertisement here