• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

নেপালের হাসপাতালে স্বর্ণজয়ী মারজানা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

নেপালে এসএ গেমসে দলীয় কারাতে ইভেন্টের সময় চোটে আহত হয়ে কাঠমাণ্ডুর ব্লু ক্রস হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশের স্বর্ণপদক কারাতেকা মারজান আক্তার প্রিয়া। চিকিত্সা শেষে তিনি এখন বিপদের বাইরে আছেন বলে নিশ্চিত করেছেন কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈহ্লা।

বুধবার শ্রীলংকার বিপক্ষে খেলতে গিয়ে কানের নীচে আঘাতের পরে আঘাত পেয়েছিলেন প্রিয়া । প্রিয়াকে অনিশ্চিতভাবে বৈঠক থেকে বের করে এনে অ্যাম্বুলেন্সের মাধ্যমে ব্লু ক্রস নিয়ে যাওয়া হয়।

জরুরি অবস্থার মেডিকেল ইনচার্জ ডাঃ প্রজ্বাল মন শ্রেষ্টা বলেছিলেন, 'আমরা তাকে তদন্ত করে দেখছি এবং কিছু ব্যথানাশক সরবরাহ করেছি কারণ রোগী জানিয়েছিলেন যে তিনি তাঁর মাথার ঘাড়ে ব্যথা অনুভব করছেন। সে এখন ঠিক আছে বলে মনে হচ্ছে। তবে আমরা আরও তদন্তের জন্য নিউরো বিশেষজ্ঞকে ডেকেছি। '

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন দলীয় ম্যানেজার তাকে হাসপাতালে নিয়ে এসেছেন। আমি প্রিয়ার সাথে থাকা ম্যানেজারের সাথে কথা বলেছি, তিনি আমাকে আশ্বাস দিয়েছেন প্রিয়া এখন ঠিক আছেন। তার চোটের জন্য আমরা একটি স্বর্ণপদক হারিয়েছি।

মাউঞ্জেরা বোর্না, মারজান আক্তার প্রিয়া, হুমাইরা আক্তার অন্তরা এবং নাইমা খাতুনের সমন্বিত মহিলা কুমিত দল অবশ্য শ্রীলঙ্কাকে ২-১ গোলে পরাজিত করতে পেরেছিল, তবে আহত প্রিয়া ছাড়া পাকিস্তানের কাছে একই ব্যবধানে পরাজিত হয়েছিল।

এর আগে এসএ গেমসের কারাতের নারী এককে বাংলাদেশকে তৃতীয় স্বর্ণ এনে দেন মারজানা। আসরের দ্বিতীয় দিনে ৫৫ কেজি কুমিতে পাকিস্তানের প্রতিযোগীকে ৪-৩ পয়েন্টে হারিয়ে স্বর্ণ ছিনিয়ে এনেছেন তিনি। এর আগে সেমিফাইনালে নেপালের মানিশ চৌধুরীকে ২-১ পয়েন্টে হারিয়ে ফাইনালে উঠেছিলেন মারজানা আক্তার প্রিয়া।

Place your advertisement here
Place your advertisement here