• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীলফামারীর পলাশবাড়িতে রাকাবের ৩৮৩ তম শাখার উদ্ধোধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) নীলফামারী জোনের আওতাধীন ব্যাংকের ৩৮৩ তম জেলা সদরের পলাশবাড়ি শাখার উদ্ধোধন করা হয়েছে।

রবিবার(১৭ নভেম্বর) বেলা ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম, রাকাবের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান ও রংপুর বিভাগ রাকাবের মহা ব্যবস্থাপক বদিউজ্জামান প্রধান।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের নীলফামারীর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক আব্দুল মোতালেব হোসেন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ এবং শাখার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের কৃষি উৎপাদন বৃদ্ধি তথা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের ক্ষেত্রে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বিশেষ ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষনা গ্রাম হবে শহর এই আলোকে পলাশবাড়ি ইউনিয়নের হাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা প্রতিষ্ঠিত হওয়ায় কৃষি ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি ব্যবসা বাণিজ্যের প্রসার এবং কৃষিভিত্তিক শিল্প গড়ে উঠার মাধ্যমে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে।

তিনি আরো বলেন, নতুন শাখাটির আর্থিক ভিত্তি মজবুত করার লক্ষ্যে নিজেদের অর্থ ব্যাংকে আমানত হিসেবে জমা রাখা এবং ব্যাংকিং কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার জন্য স্থানীয় জনসাধারণের প্রতি তিনি অনুরোধ জানান।

রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এই ঘোষনায় আমরা উত্তরাঞ্চলের ১৬ জেলার গ্রামে গ্রামে ব্যাংকের শাখা বৃদ্ধি করা হবে। 

Place your advertisement here
Place your advertisement here