• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

নির্বাচনে আ’লীগ প্রার্থীদের সমর্থন ইসলামী গণতান্ত্রিক পার্টির

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে সংবাদ সম্মেলনে দলটির চেয়ারম্যান এম এ আওয়াল এ কথা জানান।

তিনি বলেন, শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলাম যোগ্যতার পরিচয় দিয়ে এরইমধ্যে প্রতিষ্ঠিত। এই দু’জনের কাছে আমরা সমন্বিত নগর ব্যবস্থাপনা দেখতে চাই। তাদের নির্বাচনী প্রচারণায় সাধারণ মানুষের কাছেও তা স্পষ্ট হয়েছে। এই লক্ষ্যে ইসলামী গণতান্ত্রিক পার্টি দুই মেয়রপ্রার্থীর ওপর পূর্ণ সমর্থন ব্যক্ত করছে। পাশাপাশি দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদেরও দুই প্রার্থীর পক্ষে কাজ করতে আহ্বান জানাচ্ছি।

ইসলামী গণতান্ত্রিক পার্টি ঢাকার দুই সিটি নির্বাচন পরিচালনার কাজে সহায়তার জন্য একটি বিশেষ কমিটি গঠন করেছে। ডিএনসিসিতে দলের প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার ও ডিএসসিসিতে প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ কমিটির নেতৃত্ব দেবেন। এছাড়া আগামীকাল ২৫ জানুয়ারি থেকে দুই প্রার্থীর সঙ্গে প্রচারণায় ইসলামী গণতান্ত্রিক পার্টি যুক্ত হবে বলেও জানান দলটির চেয়ারম্যান।

সংবাদ সম্মেলনে উপস্থিত উপস্থিত ছিলেন- ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, হাকিম গোলাম মোস্তফা, মাওলানা মেহেদী হাসান বুলবুল, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ওমর ফারুক, মাওলানা নুরুল ইসলাম, জগদীশ সরকার, মামুন পারভেজ, যুগ্ম মহাসচিব মাওলানা শামসুল ইসলাম, শারমিন আপাজ, সাংগঠনিক সম্পাদক  মাওলানা আবু বক্কর, মহিলা সম্পাদক মোছা. ইয়াসমিন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here