• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে ৬ মাসের মধ্যে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

সিটি করপোরেশনের (রসিক) প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে। আমরা পরিচ্ছন্ন নগরী বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। এজন্য নগরবাসীর সহযোগিতা প্রয়োজন।’ রোববার (১৯ জানুয়ারি) দুপুরে নগর ভবন চত্বরে হোল্ডিং ট্যাক্স মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে রংপুর সিটি করপোরেশন পাঁচ দিনব্যাপী এই হোল্ডিং ট্যাক্স মেলার আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টিটু বলেন, ‘হোল্ডিং ট্যাক্স যত আদায় হবে, উন্নয়ন ততই তরান্বিত হবে। আমাদের নিজেদের উন্নয়নের স্বার্থে হোল্ডিং ট্যাক্স পরিশোধ করা জরুরি।’

রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রসিকের সচিব রাশেদুল হক, কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, সেকেন্দার আলী, রহমতুল্লাহ বাবলা, সহকারী কর আদায়কারী আরিফুল ইসলাম আরিফ ও মোস্তাফিজার রহমান নজরুল প্রমুখ।

এ সময় বক্তারা সিটি করপোরেশনে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সু-শাসন প্রতিষ্ঠায় হোল্ডিং ট্যাক্স আদায় এবং নগরবাসীকে স্বেচ্ছায় ট্যাক্স পরিশোধের আহ্বান জানান। এর আগে মেলা উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি রংপুর মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে র‍্যালি শেষে নগর ভবন চত্বরে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করা হয়।

মেলায় জনসাধারণ উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ করে নিজেদের হোল্ডিং ট্যাক্স পরিশোধ করছে। ৫টি স্টল নিয়ে শুরু হওয়া এই মেলা চলবে আগামী ২৩ জানুয়ারি পর্যন্ত। মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

Place your advertisement here
Place your advertisement here